১২ গরু ব্যবসায়ীকে পিটিয়ে ৩৫ লাখ টাকা ছিনতাই

Looks like you've blocked notifications!

১২ গরু ব্যবসায়ীকে ছুরিকাঘাত ও মারধর করে চলন্ত ট্রাক থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় গরু ব্যবসায়ীদের কাছ থেকে ৩৫ লাখ টাকা ছিনিয়ে নেয় তারা। আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত গরু ব্যবসায়ীদের মধ্যে ১০ জনের নাম জানা গেছে। তাঁরা হলেন—ফজলুর রহমান, আবদুল মোমেন, আনিছুর রহমান, আতিকুজ্জামান, খোরশেদ আলম, আঙ্গুর আলী, তৌহিদুল, রিন্টু, এখলাছুর রহমান ও পিন্টু। আহত অন্য দুই গরু ব্যবসায়ীর নাম জানা যায়নি।

আহত গরু ব্যবসায়ী ফজলুর রহমান জানান, ঢাকায় গরু বিক্রি শেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরে যাওয়ার জন্য ঢাকার গাবতলী থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকে ওঠেন তাঁরা। দীর্ঘ যানজটের কারণে ঠিক সময় পথের অর্ধেক যেতেই মধ্যরাত হয়ে যায়। পরে জ্যাম কিছুটা কমলে ট্রাকটি কুষ্টিয়ার দিকে না গিয়ে নাটোর সদরে ঢুকে পড়ে। এ সময় ট্রাকে থাকা যাত্রীবেশী দুর্বৃত্তরা গরু ব্যবসায়ীদের ওপর হামলা চালায়।

এ সময় এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত করে ওই গরু ব্যবসায়ীদের কাছ থেকে ৩৫ লাখ টাকা ছিনিয়ে নেয় যাত্রীবেশী দুর্বৃত্তরা। পরে তাঁদের নাটোর সদর উপজেলার চাঁদপুর এলাকায় চলন্ত ট্রাক থেকে ফেলে দেয়।

নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর আহতদের মেহেরপুর সদর উপজেলার দফরপুর গ্রামে পাঠিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে জানান ফজলুর রহমান।