রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুজন নিহত

Looks like you've blocked notifications!

রাজধানীতে পৃথক দুটি স্থানে ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তি নিহত হয়েছে। আজ শনিবার সকাল ১০টা ও দুপুর ১২টার দিকে এই দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম ইব্রাহিম মনির (২৪)। অন্যজনের নাম জানা যায়নি। তবে তাঁর আনুমানিক বয়স ৪০ বছর। নিহতের পরনে ছিল একটি কালো রঙের গেঞ্জি ও কালো রঙের প্যান্ট। তাঁর পরিচয়  জানার চেষ্টা করা হচ্ছে।

জানা যায়, সকালে খিলক্ষেতে রেললাইনে ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানের চালক ইব্রাহিম মনির আহত হন। তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে  নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইব্রাহীম ভোলার চরফ্যাশন উপজেলার উত্তর মঙ্গল গ্রামের আলী আহমদের ছেলে। তিনি খিলক্ষেত এলাকায় থাকতেন।

ঢাকা (কমলাপুর) রেলওয়ে থানাধীন বিমান বন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রবিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, দুপুর ১২টার দিকে কমলাপুর রেলস্টেশন ও খিলগাঁও রেলগেটের মাঝের লোহার ফুটওভার ব্রিজের নিচের রেললাইনে ট্রেনের ধাক্কায় আরেক ব্যক্তি আহত হন।

মুমূর্ষু অবস্থায় ওই ব্যক্তিকে রেলওয়ে থানা পুলিশ ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে যায়। পরে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইয়াসিন ফারুক জানান, চট্টগ্রাম থেকে কমলাপুরে একটি ট্রেন ঢুকছিল। ওই ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা ব্যক্তি আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।