ইসির সঙ্গে বিকেলে বৈঠকে বসছে যুক্তফ্রন্ট

Looks like you've blocked notifications!
নির্বাচন কমিশন ভবন। ফাইল ছবি

নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসছে বিকল্পধারার নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট। আজ মঙ্গলবার বিকেলে আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বিকল্পধারার সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ইসির জনসংযোগ বিভাগের পরিচালক এস এম আসাদুজ্জামান বলেন, যুক্তফ্রন্টকে বিকেল সাড়ে ৪টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) সময় দিয়েছেন।

ইসি সূত্রে জানা গেছে, বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব ও যুক্তফ্রন্ট নেতা মেজর (অব.) আবদুল মান্নানের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধিদল ইসিতে আসবে।

প্রতিনিধিদলে আরো থাকবেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সরোয়ার মিলন, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি, যুক্তফ্রন্ট নেতা মাজহারুল হক শাহ চৌধুরী, বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক ও বিকল্পধারার সহসভাপতি মাহমুদা চৌধুরী।

দুপুরেই সিইসির সঙ্গে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছিলেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান। চিঠিতে তিনি একটি প্রতিনিধিদল নিয়ে নির্বাচন ইস্যুতে সিইসির সঙ্গে আলোচনার জন্য ৯ নভেম্বরের মধ্যে সময় চেয়েছিলেন।