গাংনীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন নিহত

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার গোপালনগর নামক স্থানে গাংনী-হাটবোয়ালিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন গাংনী উত্তরপাড়ার সেকেন্দার কসাইয়ের ছেলে জুয়েল রানা (২৮) ও রুয়েরকান্দি গ্রামের আক্কাস আলীর ছেলে গরু ব্যবসায়ী কলিম উদ্দীন কালু (৪৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জুয়েল গাংনী শহরে মাংস বিক্রির কাজ করেন। কলিম উদ্দীন কালু তাদের কাছে গরু বিক্রি করে থাকেন। ব্যবসায়িক কাজ শেষে রাতে জুয়েল তার মোটরসাইকেলে করে কালুকে নিজ বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। গাংনী-হাটবোয়ালিয়া সড়কের গোপালনগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মুরগিবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ন-১১-৫৩৪৭) তাদের মোটরসাইকেলেকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন গরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক আরেফিন তাদের মৃত ঘোষণা করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, মরদেহ ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের অপেক্ষায় রয়েছে পুলিশ।