সাতক্ষীরায় প্রার্থী হবেন এইচ এম এরশাদ

Looks like you've blocked notifications!

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরার একটি আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে  প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন।

আজ বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা জাতীয় পার্টি এ কথা জানিয়েছে। শিগগিরই এইচ এম এরশাদ সাতক্ষীরা সফর করবেন বলেও জানিয়েছে দলটি।

সংবাদ সম্মেলনে জেলা জাপা সভাপতি শেখ আজহার হোসেন জানান, আজ বুধবার জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার তাঁকে ফোন করে এইচ এম এরশাদের এই আগ্রহের কথা ব্যক্ত করেছেন। এইচ এম এরশাদ  সাতক্ষীরা ৪ (শ্যামনগর ও কালিগঞ্জের চারটি ইউনিয়ন) আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন। তাঁর এই বার্তা  সাতক্ষীরাসহ দেশবাসীকে  জানিয়ে দেওয়ার কথাও জানান তিনি।

সংবাদ সম্মেলনে জাপা নেতারা বলেন সাবেক রাষ্ট্রপতির এই ঘোষণাকে তাঁরা সাধুবাদ জানিয়েছেন। একই সঙ্গে তাঁর ও পার্টির মর্যাদা রক্ষায় সবাই  একযোগে কাজ করবেন বলেও জানিয়েছেন তাঁরা।

সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন জেলা জাপা সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহসভাপতি শেখ  নুরুল ইসলাম,  সদর উপজেলা জাপা সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্র সমাজ সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।