‘সবকিছুই ঠিকমতো এগোচ্ছে’

Looks like you've blocked notifications!
নির্বাচন কমিশন ভবন। ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনারের নিজ কক্ষে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, তসসিল ঘোষণাসহ যাবতীয় বিষয় চূড়ান্ত করতে নির্বাচন কমিশনের এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের মাধ্যমে জাতির সামনে নির্বাচন-সংক্রান্ত সব সিদ্ধান্ত ও পরিকল্পনার কথা জানাবেন।

বেলা ১১টা থেকে শুরু হওয়া ওই বৈঠক শেষ হয় দুপুর ১২টা ৪৫ মিনিটে। বৈঠক শেষে চার কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ যাঁর যাঁর কক্ষে চলে যান। সিইসির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে এ পাঁচজন অংশ নেন।

কত তারিখে ভোট গ্রহণ করা হবে—এনটিভি অনলাইনের পক্ষ থেকে এমন প্রশ্ন করা হলে কোনো নির্বাচন কমিশনার মন্তব্য করতে রাজি হননি। পরে নাম প্রকাশে অনিচ্ছুক এক কমিশনার জানান, সবকিছুই ঠিকমতো এগোচ্ছে। ভোট কবে অনুষ্ঠিত হবে, সন্ধ্যা ৭টার সময় পুরো জাতিই তা জেনে যাবে বলে জানান তিনি।