অসুস্থতার কারণে রাজশাহী যাচ্ছেন না ড. কামাল

Looks like you've blocked notifications!

শারীরিক অসুস্থতার কারণে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশে যাচ্ছেন না ড. কামাল হোসেন। আজ শুক্রবার রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জাতীয় ঐক্যফ্রন্টের ওই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের। কিন্তু অসুস্থতার কারণে তিনি উপস্থিত থাকতে পারছেন না।

বিষয়টি এনটিভি অনলাইনকে জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু ও তথ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক।

মোস্তাফা মোহসীন মন্টু বলেন, ‘ড. কামাল হোসেন হঠাৎ অসুস্থ হয়ে গেছেন। তাই আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকা সত্ত্বেও তাঁর উপস্থিত থাকা সম্ভব হচ্ছে না।’

জাতীয় ঐক্যফ্রন্টের চাহিদা অনুযায়ী শেষ পর্যন্ত রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিভাগীয় সমাবেশ করার অনুমতি দিয়েছে পুলিশ।

অনুমতি পাওয়ার পর পরই সমাবেশ সফল করতে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নগরীতে মাইকিং শুরু করা হয়। মাদ্রাসা ময়দানে ১২টি শর্তে তিন ঘণ্টার জন্য সমাবেশের অনুমতি দেওয়া হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় সমাবেশে সভাপতিত্ব করবেন জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় ও রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ বক্তব্য দেবেন।