নির্বাচনে বিএনপি-জামায়াতকে বর্জনের আহ্বান পাপনের

Looks like you've blocked notifications!
আজ রোববার কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় এক সমাবেশে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। ছবি : এনটিভি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াতকে বর্জন করে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ রোববার কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এ আহ্বান জানান কিশোরগঞ্জ-৬ (ভৈরব ও কুলিয়ারচর) আসনের সাংসদ পাপন।

অনুষ্ঠানের প্রধান অতিথি নাজমুল হাসান পাপন বলেন, রাজাকারের দল জামায়াতের নিবন্ধন বাতিল করা হয়েছে। এ দেশে স্বাধীনতা বিরোধীদের ভোট চাওয়ার কোনো অধিকার নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু হত্যা, ৩ নভেম্বর জাতীয় চার নেতা হত্যা ও ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার মাধ্যমে আওয়ামী লীগকে চিরতরে শেষ করতে চেয়েছিল তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকার। যারা মানুষ হত্যা ও লুটপাট করে বিদেশে টাকা পাচার করে তাদের ভোট চাওয়ার অধিকার নেই। তারা তিনবার ক্ষমতায় থাকলেও দেশের কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ সরকার টানা ১০ বছর ক্ষমতায় থেকে দেশের ব্যাপক উন্নয়নের মাধ্যমে ধারাবাহিকতা ধরে রেখেছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বিসিবির সভাপতি পাপন বলেন, বিদ্যুৎ খাতে তিন হাজার মেগাওয়াট থেকে ২০ হাজার মেগাওয়াট উন্নীত হওয়ায় দেশে বিদ্যুতের সমস্যা এখন আর নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ করে নিজস্ব টাকায় পদ্মা সেতু বাস্তবায়ন করছেন। রাস্তাঘাট, রেল, বিদ্যুৎসহ সব ক্ষেত্রে উন্নয়নের ধারা বজায় রেখে চলেছেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

ভৈরব পৌর যুবলীগের সভাপতি মো. ইমরান হোসেন ইমনের সভাপতিত্বে শহরের লঞ্চ টার্মিনাল এলাকায় আয়োজিত এই সভায় আরো বক্তব্য দেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট নাজমা আক্তার, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান আলহাজ মির্জা মো. সোলায়মান, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।