খালেদা জিয়ার জন্য মনোনয়নের তিনটি ফরম সংগ্রহ

Looks like you've blocked notifications!
দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেন বিএনপির শীর্ষ নেতারা। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পক্ষে ফেনী-১ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরই মাধ্যমে আজ সোমবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করে বিএনপি।

এরপর বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনের জন্য দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

বগুড়া-৬ আসনে খালেদা জিয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বগুড়া-৭ আসনে সাবেক প্রধানমন্ত্রীর জন্য মনোনয়ন সংগ্রহ করেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।  

আজ সোমবার বেলা পৌনে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের কাছ থেকে তাঁরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক,  ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, ‘আমরা বারবার বলেছি, এই নির্বাচনে অংশগ্রহণ আন্দোলনেরই অংশ। এর মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করব এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।’