নেত্রকোনা-৪ আসনে ধানের শীষ চান মাসুদ রানা

Looks like you've blocked notifications!
নেত্রকোনা সরকারি কলেজের সাবেক জিএস মাসুদ রানা চৌধুরী। ছবি : এনটিভি

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী হতে বিএনপির মনোনয়ন কিনেছেন নেত্রকোনা সরকারি কলেজের সাবেক সাধারণ সম্পাদক (জিএস) মাসুদ রানা চৌধুরী।

আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দলের একাধিক মনোনয়নপ্রত্যাশী নির্বাচনী মাঠে তৎপর থাকলেও হাওরাঞ্চলের তরুণ প্রজন্মের এই নেতা নিজেকে যোগ্য মনে করছেন। এ লক্ষ্যে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।

নেত্রকোনার হাওরাঞ্চল অধ্যুষিত মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী উপজেলা নিয়ে গঠিত জাতীয় সংসদের ১৬৪ নম্বর আসন। এ আসনে তিন উপজেলায় ২১টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় মোট ভোটার সংখ্যা দুই লাখ ৯২ হাজার ২৩৬ জন। এর মধ্যে মদন উপজেলায় এক লাখ নয় হাজার ১৩৯ জন, মোহনগঞ্জে এক লাখ ১৮ হাজার ৫৪৪ জন এবং খালিয়াজুরীতে ৬৪ হাজার ৬৫৩ জন ভোটার।

নেত্রকোনা সরকারি কলেজের সাবেক জিএস মাসুদ রানা চৌধুরী জানান, বুধবার ঢাকার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মনোনয়নপত্র কিনেছেন। ধানের শীষের প্রার্থিতার ব্যাপারে তিনি আশাবাদী।

মাসুদ রানা আরো বলেন, নেত্রকোনার হাওরাঞ্চল অধ্যুষিত মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী উপজেলার মেহনতি মানুষের জীবনমানের উন্নয়নের লক্ষ্যে তৃণমূলকে সঙ্গে নিয়ে নিরলসভাবে কাজ করার ইচ্ছায় দলীয় মনোনয়ন চেয়েছেন বলে জানান তিনি।