নয়াপল্টনে সংঘর্ষ : আরো ছয়জন রিমান্ডে

Looks like you've blocked notifications!
গত ১৪ নভেম্বর রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের সময় পুলিশের দুটি গাড়িতে আগুন জ্বলতে দেখা যায়। ছবি : এনটিভি

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার আরো ছয়জনের পাঁচদিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম আজ আসামি ছয়জনকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন মো. আশরাফুল ইসলাম (রবিন), মো. সোহাগ ভূঁইয়া, মো. আব্বাস আলী, মো. এইচ কে হোসেন আলী, মো. মাহাবুবুল আলম ও জাকির হোসেন উজ্জ্বল।

নথি থেকে জানা যায়, মনোনয়নপত্র সংগ্রহের সময় গত ১৪ নভেম্বর দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। এতে পুলিশের পাঁচ কর্মকর্তা, দুজন আনসার সদস্যসহ ২৩ পুলিশ সদস্য আহত হন। ওই ঘটনায় সেদিন রাতে পুলিশ বাদী হয়ে পল্টন থানায় পৃথক তিনটি মামলা করে।