রাজধানীতে ছুরিকাঘাতে আহত ৩

Looks like you've blocked notifications!

রাজধানীর মুগদায় ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন।

গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে মুগদার মাণ্ডার ঝিলপাড় গলিতে এ ঘটনা ঘটে। এতে তিনজন আহত হন।

আহতরা হলেন রফিকুল ইসলাম (২৮), রায়হান (২০) ও সোহেল (৩৫)। তাঁরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

আহত রফিকুল ইসলামের ভাগিনা রাহুল দাবি করেন, ঝিলপাড় গলির বাবলী তাঁর চাচাতো ভাই তুষার ও আরো কয়েকজনকে সঙ্গে নিয়ে রফিকুল, রায়হান ও সোহেলকে মারধর ও ছুরিকাঘাত করে। তবে কী কারণে এই হামলা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, মাণ্ডা এলাকায় মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

হাতিরঝিলে মোটরসাইকেল উল্টে আহত ২

অন্যদিকে গতকাল রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো.  হৃদয় (২৭) ও লাবু (২৯) নামে দুই যুবক আহত হয়েছেন। এঁদের মধ্যে হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক।

আহত লাবু জানান, গতকাল রাতে হৃদয় ও তিনি মোটরসাইকেলে করে হাতিরঝিল অতিক্রম করছিলেন। সে সময় মহানগর প্রজেক্ট-সংলগ্ন ওভারব্রিজের ওপরে চলন্ত মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে হৃদয় মোটরসাইকেলসহ নিচে পড়ে যান।

আইল্যান্ডে উঠার সঙ্গে সঙ্গে লাবু মোটরসাইকেল থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে যান। পরে  আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের একটি সূত্র জানায়, দুর্ঘটনায় লাবু সামান্য আহত হলেও, হৃদয়ের ডান পায়ের হাঁটু থেকে নিচের অংশ থেঁতলে গেছে। মাথায় ও শরীরেও আঘাত পেয়েছেন তিনি। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

হৃদয় ও লাবু বংশালে একটি যানবাহনের যন্ত্রপাতি বিক্রির দোকানে কাজ করেন। যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় তাঁরা থাকেন। হৃদয়ের বাড়ি শরীয়তপুর জেলায়। তাঁর বাবার নাম আব্দুর রশিদ।