একুশে পদক পাওয়া রণেশ মৈত্রকে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
আজ শনিবার দুপুরে পাবনা প্রেসক্লাব ও পাবনায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে একুশে পদক পাওয়া প্রবীণ সাংবাদিক রণেশ মৈত্রকে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

এ বছর একুশে পদক পাওয়া প্রবীণ সাংবাদিক, কলামিস্ট রণেশ মৈত্রকে পাবনা প্রেসক্লাব ও পাবনায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে রণেশ মৈত্র তাঁর বক্তব্যে বলেন, ‘আমার একুশে পদকপ্রাপ্তি মানেই পাবনা প্রেসক্লাবের প্রাপ্তি। সারাবিশ্ব শুধু আমাকেই নয়, গৌরবময় পাবনা প্রেসক্লাবকেও জানতে ও চিনতে পেরেছে। বিশ্ববাসীর অভিনন্দন বার্তায় আমার পাশাপাশি পাবনা প্রেসক্লাবকেও অভিনন্দিত করেছে।’

প্রেসক্লাবের সব সদস্যের উদ্দেশে একুশে পদক পাওয়া এই সাংবাদিক বলেন, ‘মতানৈক্য থাকতে পারে, কিন্ত কখনো অনৈক্য থাকা যাবে না।’ তরুণ সাংবাদিকদের সাহসিকতার সঙ্গে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের জন্য আপসহীনভাবে কাজ করে যাওয়ার অনুপ্রেরণাও দেন তিনি।

এ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ। সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সম্পাদক আব্দুল মতীন খান, সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, উৎপল মির্জা, প্রেসক্লাবের অর্থ সম্পাদক নরেশ মধু, সাবেক সহ-সভাপতি মীর্জা আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম, ক্রীড়া সম্পাদক ছিফাত রহমান সনম, সাংবাদিক আব্দুল জব্বার, আব্দুল হামিদ খান, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, রাজিউর রহমান রুমী, আবু হাসনা মুহাম্মদ আইয়ুব প্রমুখ।

অনুষ্ঠানে পাবনায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।