জামালপুরে নৌকার মনোনয়ন না পাওয়ায় বিক্ষোভ

Looks like you've blocked notifications!
জামালপুর-৫ (সদর) আসনে নৌকার মনোনয়ন না পাওয়ায় আজ সোমবার বিক্ষোভ করেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজনুর সমর্থকরা। ছবি : এনটিভি

জামালপুর-৫ (সদর) আসনে নৌকার মনোনয়ন না পাওয়ায় সড়ক অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজনুর সমর্থকরা।

আজ সোমবার সকাল ১০টার দিকে কাফনের কাপড় পরে শহরের তমালতলা মোড়ে প্রধান সড়ক ও জামালপুর-ময়মনসিংহ, জামালপুর-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে ওই কর্মসূচি পালন করা হয়। সে সময় বন্ধ হয়ে যায় এসব সড়কের যান চলাচল।

বিক্ষোভকালে সদর আসনে আওয়ামী লীগের অন্য দুই নেতা বর্তমান সংসদ সদস্য রেজাউল করিম হীরা ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনকে পাঠানো মনোনয়নের চিঠি বাতিল করে রেজনুকে মনোনয়ন দেওয়ার দাবি জানাতে থাকেন তাঁর সমর্থকরা। রেজনুকে মনোনয়ন দেওয়া না হলে আগামীতে সড়ক ও রেলপথ অবরোধের হুঁশিয়ারি দেন তাঁরা।

বিক্ষোভ ও মানববন্ধনকালে রেজনুর পক্ষ অবলম্বন করে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা তারেক মালেক সিজার, মোস্তফা কামাল, রায়হান আলী, মনি প্রমুখ।

দেড় ঘণ্টাব্যাপী অবরোধের ফলে সড়ক অচল হয়ে গেলে শেষে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।