জামিন পাননি বিএনপিনেতা মিলন, কারাগারে পাঠানোর নির্দেশ

Looks like you've blocked notifications!
বিএনপিনেতা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন। ছবি : এনটিভি

বিএনপি নেতা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর করেছেন আদালত। পরে তাঁকে চাঁদপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

আজ সোমবার  দুপুরে  মিলনের বিরুদ্ধে আনা ১৬টি মামলার মধ্যে দুটি মামলার শুনানি হয়। শুনানি শেষে চাঁদপুরের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম সৈয়দ কায়সার মোশারফ ইউসুফ তাঁর জামিন নামঞ্জুর করে মিলনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সকালে মিলনের বিরুদ্ধে দায়ের করা ১৪টি মামলার শুনানি অনুষ্ঠিত হয় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সরওয়ার আলম এর আদালতে। বিচারক এসব মামলার নির্দেশ পরবর্তীতে দেওয়ার সিদ্ধান্ত  জানান।

আদালত পরিদর্শক মামুনুর রশিদ জানান, আ ন ম এহছানুল হক মিলনের বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে। এগুলোর মধ্যে ২০১০ সালের মান্নান হত্যা মামলা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে।

এর আগে চাঁদপুরের আদালত থেকে বিভিন্ন মামলায় জামিন নিয়ে বিদেশে চলে যান মিলন। দীর্ঘদিন দেশের বাইরে থাকা এই সাবেক মন্ত্রী সম্প্রতি দেশে ফিরে আসেন। পরে গত শুক্রবার তাঁকে চট্টগ্রামের চট্টেশ্বরী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। মিলন ওই বাসায় গত ১৩ নভেম্বর থেকে আত্মগোপনে ছিলেন বলেও পুলিশ সূত্রে জানা যায়।