নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই : নাসিম

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আজ বুধবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য দেন। ছবি : এনটিভি

নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগণ তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ বুধবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত জনতার উদ্দেশে এ কথা বলেন নাসিম।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের মুখপাত্র নাসিম বলেন, ঐক্যফ্রন্টের নামে কতিপয় রাজনৈতিক এতিম বিএনপি জোটের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনে অংশ নিয়ে স্রোতে গা ভাসাতে চাচ্ছেন। জনবিচ্ছিন্ন এসব নেতাদেরও জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। নির্বাচনে তাদের চরম পরাজয় হবে।

গত ১০ বছরে শেখ হাসিনার সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছেন উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, শুধু শহর নয়, বর্তমান সরকারের আমলে গ্রাম অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়ন হয়েছে।

কোনো চক্রান্ত করে লাভ হবে না মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই। বিশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগণ তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের জনগণ আলোর পথ পেয়েছে। কেউ আর অন্ধকারের পথে, জঙ্গিবাদের পথে ফিরে যেতে চায় না। হাওয়া ভবনের শাসন দেখতে চায় না।’

শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের এই সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা। সমাবেশে অন্যদের মধ্যে ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।