কলেজছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
নিহত কলেজছাত্র আলী হোসেনের এক স্বজনের আহাজারি। ছবি : এনটিভি

ময়মনসিংহের সদর উপজেলায় পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধে আলী হোসেন (১৯) নামের এক কলেজছাত্রকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার দুর্গাপুর বেড়িবাধেঁর কাছে গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

urgentPhoto

আলী হোসেন ময়মনসিংহের সরকারি আনন্দমোহন কলেজের স্নাতক (সম্মান) শ্রেণির ছাত্র ছিলেন। তাঁর বাড়ি উপজেলার চরভবানীপুর গ্রামে। এ ঘটনায় তাঁর বাবা আবদুল হাই আজ বুধবার হত্যা মামলা করেছেন। মামলার প্রধান আসামি রুবেলের বাবা আইনুদ্দিনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আবদুল হাই জানান, কয়েক বছর আগে রুবেল তাঁর ছেলে আলী হোসেনের কাছ থেকে ৫০০ টাকা ধার নিয়েছিল। এ টাকা ফেরত চাওয়ার কারণে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এই বিরোধের জের ধরেই রুবেল গতকাল রাতে তাঁর ছেলেকে হত্যা করেছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, ঈদের ছুটি শেষে গতকাল রাতে গ্রামের বাড়ি থেকে শহরে আসার পথে চর দুর্গাপুর বেড়িবাধেঁর কাছে ৮-১০ জন দুর্বৃত্ত আলী হোসেনকে ধরে নিয়ে যায়। পরে হাত-পা রশি দিয়ে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে পিটিয়ে হত্যা করে। এলাকাবাসী তাঁর লাশ দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আজ সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।