টেকনাফে সাংসদ বদির গাড়িতে হামলা

Looks like you've blocked notifications!
কক্সবাজারের টেকনাফ উপজেলায় আওয়ামী লীগের সাংসদ আবদুর রহমান বদির গাড়ি লক্ষ্য করে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আওয়ামী লীগের সাংসদ আবদুর রহমান বদির গাড়ি লক্ষ্য করে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হোয়াইক্যং কাঞ্জরপাড়া এলাকায় টেকনাফ-কক্সবাজার সড়কে এ ঘটনা ঘটে।

এ সময় সাংসদ বদি গাড়িতেই ছিলেন। হামলায় তাঁর গাড়ির পেছনের গ্লাস ভেঙে যায়। খবর পেয়ে টেকনাফ ও হোয়াইক্যং তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

ঘটনাস্থল থেকে হোয়াইক্যং পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা সুব্রত রায় জানান, সাংসদ বদির গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

জানা গেছে, সাংসদ বদি দলীয় কয়েকজন নেতাসহ ঢাকা মেট্রো-ঘ ১৩-৬৮৮০ নম্বরের নিজস্ব জিপ গাড়িতে করে উখিয়া থেকে টেকনাফে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর জানান, এ সময় পেছনে অপর আরেকটি গাড়িতে সাংসদ বদির স্ত্রী আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শাহীনা আক্তারও ছিলেন।

রাতে এ প্রতিবেদন লেখার সময় সাংসদ বদি টেকনাফের দিকে রওনা হয়েছেন। খবর পেয়ে দলীয় লোকজন ও সাংসদ বদির সমর্থকরা ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন।

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আওয়ামী লীগের সাংসদ আবদুর রহমান বদির গাড়ি লক্ষ্য করে হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। ছবি : এনটিভি

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সাংসদ আবদুর রহমান বদি স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, বিএনপির নেতারা তাঁর গাড়ি লক্ষ্য করে দুই-তিনটি গুলি বর্ষণ করে।