Beta

বগি লাইনচ্যুতের ৭ ঘণ্টা পর ঢাকা-উত্তরবঙ্গ রেল চলাচল শুরু

০৪ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৭

গতকাল সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কামারখন্দের জামতৈল স্টেশনের কাছে মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দে মালবাহী ট্রেনের লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হয়েছে। ফলে প্রায় সাত ঘণ্টা পর গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ২টা থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামারখন্দের জামতৈল রেলওয়ে স্টেশনের ৫০০ মিটার দূরে মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়। পরে রাত সোয়া ২টার দিকে লাইনচ্যুত বগিটি উদ্ধারের পর মালবাহী ট্রেনটি ঈশ্বরদীর দিকে ছেড়ে যায়।

জামতৈল রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. মারফিন হাসান জানান, সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনের ৪ নম্বর বগি জামতৈল রেলওয়ে স্টেশনের প্রায় ৫০০ মিটার দূরে গিয়ে লাইনচ্যুত হয়। এতে ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিষয়টি রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষে জানানো হলে লাইনচ্যুত বগি উদ্ধারে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন পাঠানো হয়। রাত ১২টার দিকে রিলিফ ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করে। টানা সোয়া দুই ঘণ্টা উদ্ধার অভিযান শেষে রাত সোয়া ২টার দিকে লাইনচ্যুত বগিটি নিয়ে রিলিফ ট্রেনটি ছেড়ে যায়। এর পর থেকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement