বিনা টিকেটে ট্রেনে ভ্রমণ করায় ভৈরবে ৭৮৫ যাত্রীকে জরিমানা

Looks like you've blocked notifications!
বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় আজ শনিবার ৭৮৫ জন যাত্রীকে জরিমানা করেন বাংলাদেশ রেলওয়ে পরিচালিত একটি বিশেষ ভ্রাম্যমাণ আদালত। ছবি : এনটিভি

বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৭৮৫ জন যাত্রীকে জরিমানা করেছেন বাংলাদেশ রেলওয়ে পরিচালিত একটি বিশেষ ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে বাংলাদেশ রেলওয়ের মুখ্য বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) সর্দার শাহাদাৎ আলীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানা যায়, এই অভিযানে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ, ঢাকা-সিলেট, ময়মনসিংহ-ভৈরব-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে বিরতি দেওয়া ১২টি আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনের যাত্রীদের টিকেট দেখাতে বলা হয়। এ সময় বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ৭৮৫ জন যাত্রীকে আটক করে টিকেটের মূল্য এবং জরিমানা বাবদ মোট ১ লাখ ৪৪ হাজার ৪৭৫ টাকা আদায় করা হয়।

ভৈরব রেলওয়ে পুলিশের সহায়তায় পরিচালিত এই বিশেষ অভিযানে ভৈরব স্টেশন মাস্টার অমৃত লাল দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিনা টিকেটে ট্রেন ভ্রমণ থেকে যাত্রীদের নিরুৎসাহিত করতে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অমৃত লাল দাস।