মানিকগঞ্জে স্কুলছাত্রীর ওপর বখাটেদের হামলা

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন লাকী ঘোষ। ছবি : এনটিভি

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় এক স্কুলছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করেছে বখাটেরা। আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপ‌জেলার রঘুনাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আহত ছাত্রীর নাম লাকী ঘোষ। সে শিবালয়ের তেওতা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নন্দ ঘোষের মেয়ে। জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে আগামী বছর তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা। বর্তমানে সে মুমূর্ষু অবস্থায় মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

লাকীর বাবা নন্দ ঘোষ জানান, বিকেলে  প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্থানীয় নিজামউদ্দিনের ছেলে আশিকুর রহমানসহ কয়েকজন বখাটে ধারালো অস্ত্র দিয়ে তাঁর মেয়ের মুখে ও গলায় এলোপাতাড়িভাবে আঘাত করে।  মেয়ের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে বখাটেরা পালিয়ে যায়।

প‌রে লোকজনের সহায়তায় লাকীকে প্রথমে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভ‌র্তি করা হয়।

নন্দ ঘোষ আরো জানান, তাঁর মেয়ের ওপর কী কারণে এই হামলা হয়েছে তা তিনি জানেন না। বিষয়টি শিবালয় থানা পুলিশকে জানানো হয়েছে।

মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. বদরুল আলম চৌধুরী জানান, প্রচণ্ড রক্তক্ষরণে লাকির অবস্থা গুরুতর হলেও সে শঙ্কামুক্ত।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলার ঘটনা কেউ তাকে জানায়নি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।