ঐক্যফ্রন্ট এলে সুশাসন ফিরবে : মঞ্জু

Looks like you've blocked notifications!
গণসংযোগে খুলনা-২ আসনের বিএনপির প্রার্থী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু। ছবি : এনটিভি

প্রতীক হাতে পেয়েই নির্বাচনী প্রচারে নেমে পড়েছেন খুলনা-২ আসনের বিএনপির প্রার্থী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু। আজ মঙ্গলবার তিনি নগরীর ৩১ নম্বর ওয়ার্ড থেকে  গণসংযোগ শুরু করেন।

অন্যদিকে, এ আসনের  আওয়ামী লীগ মনোনীত  নৌকা প্রতীকের প্রার্থী শেখ  জুয়েল বিকেল থেকে গণসংযোগ শুরু করবেন বলে জানান দপ্তর সম্পাদক মাহাবুবুল আলম।

গণসংযোগের সময় মঞ্জু দাবি করেন, ঐক্যফ্রন্ট সরকারে এলে দেশে সুশাসন ফিরে আসবে।  এ ছাড়া এখনো নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলে অভিযোগ করেন মঞ্জু।

নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে গতকাল আমরা মার্কা পেয়েছি। আজকে সকাল থেকে প্রথমেই আমরা জনসংযোগ শুরু করেছি। মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ। এবং তারা উৎসবমুখর পরিবেশে ভোট চায়। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জাতীয় ঐক্যফ্রন্ট যে যাত্রা শুরু করেছে, জনগণের ভোটাধিকার ফিরে আসুক। গণতন্ত্র মুক্তি পাক। এবং সুশাসন কায়েম হোক। সেই লক্ষ্য সামনে নিয়ে জনগণের মধ্যে আমরা কাজ শুরু করেছি। এবং আমরা আগামী নির্বাচন সামনে রেখে জনগণকে এই বার্তা দিতে চাই, ঐক্যফ্রন্ট সরকার গঠন করলে দেশে সুশাসন ফিরে আসবে। ন্যায়বিচার প্রতিষ্ঠিত হবে।’

মঞ্জু আরো বলেন, ‘এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয় নাই। এখনো আইনশৃঙ্খলা বাহিনী সঠিকভাবে কাজ করছে না। গতকাল রাতেই বিভিন্ন জায়গায় আমাদের পোস্টার ছিঁড়ে দিয়েছে।’

নজরুল ইসলাম মঞ্জু দলীয় নেতাকর্মীদের নিয়ে রূপসা ব্রিজ এলাকা, মতিয়াখালী বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি গিয়ে ভোট  চান।