নেত্রকোনায় ঘরে আগুন দেওয়ার মামলায় পাঁচজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বিরামপুর কান্দাপাড়া গ্রামে ঘরে আগুন দেওয়ার মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এঁরা হলেন উপজেলার কান্দাপাড়া গ্রামের সালেক মিয়া, আবুল কাশেম, আবুল হোসেন, রফিক ও নূরুল হক।

গত বুধবার দুপুরে এ আগুন দেওয়ার ঘটে। তারপর ওয়াসিম আকরাম বাদী হয়ে ৩৫ জনকে আসামি করে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বৃহস্পতিবার বিকেলে আসামিদের গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ্ উদ্দিন আহম্মেদ এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

মামলায় অভিযোগে বলা হয়, পূর্ব শত্রুতার জেরে বুধবার দুপুরে কান্দাপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে জিয়াউর রহমান, প্রতিবেশী জানু মিয়া, ইদ্রিস মিয়া ও মুখলেছ মিয়ার ঘরসহ আটটি ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন।

এ সময় দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির সদস্যদের ওপর হামলা চালায় এবং মারধর করে। একইসঙ্গে ঘরগুলোতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালিয়ে স্বর্ণালংকার ও নগদ ছয় থেকে সাত লাখ নগদ টাকা নিয়ে যায়।

এ সময় অগ্নিকাণ্ডে বাড়ির আসবাবপত্রসহ লক্ষাধিক টাকার ধান, পাট, কালো জিরা, সরিষা পুড়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়।