মেহেরপুরে পুলিশের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ, সভাপতিসহ আটক ৪

Looks like you've blocked notifications!
মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি আহত পুলিশ কনস্টেবল মো. রনি (বাঁয়ে) ও স্কুলছাত্র সুরুজ আলী। ছবি : এনটিভি

মেহেরপুরে পুলিশের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলামসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতিসহ চারজনকে আটক করা হয়েছে।

আজ রোববার বেলা ১১টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে এ সংঘর্ষ হয়।

এ ঘটনায় ওসি রবিউল ইসলাম ছাড়াও আহত হয়েছেন জেলা পুলিশ লাইনের কনস্টেবল মো. রনি (২৬) ও মেহেরপুর শহরের ভূমি অফিসপাড়ার স্কুলছাত্র সুরুজ আলী (১৫)।

এদের মধ্যে ওসিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। রনি ও সুরুজকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আটক ব্যক্তিরা হলেন জেলা ছাত্রলীগের সভাপতি আবদুস সামাদ বাঁধন, ছাত্রলীগকর্মী ইব্রাহীম হোসেন (১৭), শিশির (১৮) ও আশিক (১৬)।

মেহেরপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, আজ বেলা ১১টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগকর্মী ভূমি অফিসপাড়ার স্কুলছাত্র সুরুজ আলীকে মারধর করছিল। এ সময় পুলিশ সদস্যরা মারধর থামাতে ছাত্রলীগকর্মী ইব্রাহিমকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ইব্রাহিমকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। তখন ওসিকে ধাক্কা দিয়ে ফেলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। 

শেখ মোস্তাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় আটককৃতদের নামে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।