চাঁপাইনবাবগঞ্জে বিএনপি নেতাকে আটকের প্রতিবাদে বিক্ষোভ

Looks like you've blocked notifications!
বিএনপি নেতা আব্দুল বারেককে আটকের প্রতিবাদে আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জের পাঠানপাড়াস্থ বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির প্রার্থী হারুনুর রশিদের নির্বাচনী প্রচার কমিটির আহ্বায়ক আব্দুল বারেককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে পৌরসভার বটতলা হাট এলাকায় নিজ বাড়ি থেকে আটক করা হয় তাঁকে।

এ ঘটনার প্রতিবাদে আজ সোমবার সকালে শহরের পাঠানপাড়াস্থ বিএনপি কার্যালয় থেকে দলটির যুগ্ম মহাসচিব ও বিএনপি প্রার্থী হারুনুর রশিদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশ শেষে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সঙ্গে দেখা করে আব্দুল বারেককে আটকের প্রতিবাদ জানানো হয়। এ বিষয়ে লিখিত অভিযোগ দিতে বলেন রিটার্নিং কর্মকর্তা নূরুল হক।

এদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, কিছু অভিযোগ পেয়ে আব্দুল বারেককে থানায় নিয়ে আসা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো গ্রেপ্তার করা হয়নি।