৩০ তারিখ নৌকার পক্ষে ভোট বিপ্লব ঘটবে : ছাত্রলীগ সভাপতি

Looks like you've blocked notifications!
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন আজ বুধবার মাগুরা-১ আসনে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান। ছবি : এনটিভি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করার জন্য জনগণই মাঠে থেকে নৌকার পক্ষে ভোট বিপ্লব ঘটাবে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। আজ বুধবার মাগুরা-১ আসনে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে তিনি এ কথা বলেন।

এ সময় মাগুরা সদর এবং শ্রীপুরের বিভিন্ন হাট-বাজার, দোকানপাট, গ্রামে গ্রামে ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করে শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠনের আহ্বান জানান ছাত্রলীগ সভাপতি।

ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, ভোট চাইতে গিয়ে যা মনে হলো জনগণই বিএনপি-জামায়াতের দুঃশাসন এবং সাম্প্রতিক সময়ের জ্বালাও-পোড়াওয়ের কারণে তাদের বয়কট করবে। গ্রামের মানুষ চায় না শেখ হাসিনার উন্নয়নের সরকারের বদলে বিএনপি-জামায়াতের দুঃশাসন আবার ফিরে আসুক। এজন্য ৩০ তারিখ তারা ব্যালট পেপারেই তাদের বয়কট করবে।

মাগুরার পর রাতে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী মাশরাফি বিন মুর্তজার পক্ষে নড়াইল সদর ও লোহাগড়ায় ভোট চান ছাত্রলীগ সভাপতি।