বিএনপির পোস্টার ছিঁড়ার দৃশ্য সিসি ক্যামেরায় ধরা

Looks like you've blocked notifications!
মৌলভীবাজার-৩ আসনের বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমানের ধানের শীষের পোস্টার এভাবে ছেঁড়া হয়েছে। ছবি : এনটিভি

মৌলভীবাজার-৩ আসনের বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমানের ধানের শীষের পোস্টার মধ্য রাতে অভিনব কায়দায় ছেঁড়া হয়েছে।

গত ১৭ ও ১৮ ডিসেম্বর মধ্যরাতে অভিনব কায়দায় রশি দিয়ে টেনে ও বাঁশের মাথায় হুক লাগিয়ে কয়েকটি টমটম গাড়ি থেকে চলন্ত অবস্থায় শহরের সিলেট সড়ক, সিকান্দর আলী সড়ক, শ্রীমঙ্গল রোড, ২৫০ শয্যা হাসপাতালের সম্মুখে, পুরাতন হাসপাতাল সড়ক, এম সাইফুর রহমান সড়কসহ বিভিন্ন পাড়া মহল্লায় ঝুলানো ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা হয়।

আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ পরিকল্পিতভাবে ওই পোস্টার ছিঁড়ে ফেলছে বলে অভিযোগ করেন নাসের রহমান। তিনি পোস্টার ছেঁড়া বন্ধ করা এবং সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানিয়েছেন।

এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলামের কাছে লিখিত অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী নাসের রহমান। তিনি বলেন, জেলা প্রশাসক কার্যালয়ে নির্বাচনী সমন্বয় সভায় রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসি মিসবাউর রহমান অভিনব কায়দায় পোস্টার ছেঁড়ার সিসি টিভি ক্যামেরায় ধারণকৃত ভিডিও চিত্র প্রদর্শন করেছি।