গণভবনে রোববার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে একদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন আজ শনিবার ইউএনবিকে জানিয়েছেন, আগামীকাল বেলা সাড়ে ১১টায় গণভবনে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হবে।

আশরাফুল আলম খোকন আরো জানান, সংবাদ সম্মেলনে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রীর নিউইয়র্ক সফর সম্পর্কে জানানো হবে।

জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে গত ২৪ সেপ্টেম্বর লন্ডন হয়ে নিউ ইয়র্ক যান প্রধানমন্ত্রী। এরপর আজ শনিবার লন্ডন হয়ে দেশে ফেরেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৩০ সেপ্টেম্বর জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে বক্তব্য দেন। ২৭ সেপ্টেম্বর তিনি জাতিসংঘ পরিবেশ কর্মসূচির (ইউএনইপি) নির্বাহী পরিচালকের কাছ থেকে ‘চ্যাম্পিয়নস অব দি আর্থ’ পুরস্কার গ্রহণ করেন। ২৬ সেপ্টেম্বর তিনি গ্রহণ করেন ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’।

যুক্তরাষ্ট্রে আটদিনের সফর শেষ করে যুক্তরাজ্য হয়ে আজ শনিবার দুপুরে দেশে ফেরেন প্রধানমন্ত্রী। এ সময় বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুই পাশে অবস্থান নিয়ে তাঁকে অভিবাদন জানান দল ও জোটের নেতা-কর্মী-সমর্থকরা।