প্রবীণে-নবীনে লড়াই সমানে সমানে

Looks like you've blocked notifications!
গত বৃহস্পতি ও শুক্রবার নিজের নির্বাচনী এলাকায় প্রচার চালান শামা ওবায়েদ। ছবি : এনটিভি

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনে এবার লড়াই হচ্ছে নবীনে আর প্রবীণে। যদিও দুজনই দুই দলের হেভিওয়েট প্রার্থী হিসেবে বিবেচিত। একজন জাতীয় সংসদের সংসদ উপনেতা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী আরেকজন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

গত বৃহস্পতি ও শুক্রবার নিজের নির্বাচনী এলাকায় প্রচার চালান শামা ওবায়েদ। সালথা উপজেলার যদুনন্দী, খায়েরদিয়া বাজার, ফুলবাড়ীয়া, উজিরপুরসহ বিভিন্ন এলাকায় ভোটারদের কাছে ধানের শীষের প্রচারপত্র বিতরণ করে ভোট চান বিএনপির এই প্রার্থী। এ সময় তাঁর সঙ্গে বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নৌকার প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচার। ছবি : এনটিভি

এ সময় শামা ওবায়েদ অভিযোগ করে বলেন, বিভিন্ন এলাকার বিএনপির নেতাকর্মীদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। নেতাকর্মীদের আটকের পর গায়েবি মামলা সাজানো হচ্ছে। সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত বলে দাবি করেন বিএনপির এই প্রার্থী।

অন্যদিকে নৌকার প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে গত বৃহস্পতি ও শুক্রবার প্রচারে নেমেছেন তাঁর ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী ও সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল। তাঁরা সালথা উপজেলার সদর বাজার ও আশপাশের এলাকায় ভোটারদের কাছে নৌকার লিফলেট বিতরণ করেন ও পরে নিজ বাড়িতে নির্বাচনী সভা করে নৌকায় ভোট চান।