‘শেরপুরে নৌকার জনপ্রিয়তায় ধানের শীষের এজেন্ট পাওয়া যাচ্ছে না’

Looks like you've blocked notifications!
শেরপুর সদরে সোমবার এক পথসভায় বক্তব্য দেন মহাজোটের প্রার্থী আতিউর রহমান আতিক। ছবি : এনটিভি

শেরপুর-১ (সদর) আসনে নৌকার জনপ্রিয়তার তোড়ে ধানের শীষের এজেন্ট বানানোর লোকই খুঁজে পাওয়া যাচ্ছে না বলে মন্তব্য করেছেন এ আসনের আওয়ামী লীগ প্রার্থী আতিউর রহমান আতিক।

আজ সোমবার সদরের ভাতশালা ইউনিয়নে অনুষ্ঠিত এক পথসভায় এ কথা বলেন আতিউর রহমান। গতকাল রোববার থেকে নির্বাচনী আসনের বিভিন্ন এলাকায় পথসভার মাধ্যমে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের এই নেতা।

মহাজোট প্রার্থী আতিক বলনে, ‘শেরপুর সদর আসনে নৌকার জনপ্রিয়তা এতই বেশি যে, এখানে ধানের শীষের এজেন্ট খুঁজে পাওয়া যাচ্ছে না, এমনটাই লোকমুখে শুনেছি। আমার বিশ্বাস প্রতিবারের মতো এবারও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে শেরপুরের জনগণ।’ ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে সদর আসনটি পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য এ সময় সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

পরে মোটরসাইকেল ও গাড়িবহরযোগে জেলার আরো বেশ কিছু স্থানে পথসভা করেন আওয়ামী লীগের এ নেতা। স্থানীয় দলীয় নেতাকর্মীরা এ সময় তাঁর সঙ্গে ছিলেন।

এদিকে এ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা বিভিন্ন গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের আসামি করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন।