বরগুনা প্রেসক্লাবে চিত্ত সভাপতি, জাফর সম্পাদক নির্বাচিত

Looks like you've blocked notifications!
বরগুনা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি চিত্তরঞ্জন শীল (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার। ছবি : সংগৃহীত

বরগুনা প্রেসক্লাব নির্বাচনে দৈনিক সংবাদের বরগুনা জেলা প্রতিনিধি ও বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক চিত্তরঞ্জন শীল সভাপতি এবং দৈনিক আলোকিত বাংলাদেশ ও মোহনা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি জাফর হোসেন হাওলাদার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার সকালে বরগুনা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেন মনোয়ারের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এ বছরের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ২০১৮ সালের নির্বাচনের ভোটগ্রহণ হয়।

এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক জনকণ্ঠের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের জ্যেষ্ঠ সহসভাপতি, দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোরের বরগুনা জেলা প্রতিনিধি আবু জাফর মো. সালেহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি, দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি স্বপন দাস কোষাধ্যক্ষ এবং কালের কণ্ঠ, ডেইলি সান ও এনটিভির জেলা প্রতিনিধি সোহেল হাফিজ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিত এই কমিটি ২০১৯ সালের জন্য দায়িত্ব পালন করবেন।

এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন বরগুনা প্রেসক্লাবের বর্তমান সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার। কমিশনের অপর দুই সদস্য ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি,  লোকবেতার বরগুনার স্টেশন ম্যানেজার ও আরটিভির বরগুনা জেলা প্রতিনিধি মনির হোসেন কামাল এবং দৈনিক আজকালের খবরের বরগুনা জেলা প্রতিনিধি রেজাউল করিম টিটু।

সাধারণ সভায় অন্যদের মধ্যে বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের বরগুনা (উত্তর) প্রতিনিধি জহিরুল হাসান বাদশা, সাবেক সভাপতি ও দৈনিক সৈকত সংবাদের নির্বাহী সম্পাদক জাকির হোসেন মিরাজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।