নৌকার জনসভা শেষে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আকবর নগর বাসস্ট্যান্ড এলাকায় পড়ে আছে কিশোর আল আমিন সিয়ামের মৃতদেহ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কিশোর আল আমিন সিয়াম। মাত্র ১৩ বছর বয়সে নির্বাচনী জনসভায় গিয়েছিল সে। কিন্তু বাড়ি আর ফেরা হলো না তার।  

আজ মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় ভৈরব উপজেলার আকবর নগর বাসস্ট্যান্ড এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাক চাপায় নিহত হয় আল আমিন সিয়াম। সে ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের তেয়ারিরচর গ্রামের ইকবাল মিয়ার ছেলে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বিকেলে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামের মিয়াবাড়ির মাঠে কিশোরগঞ্জ-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি আলহাজ নাজমুল হাসান পাপনের জনসভা ছিল। নৌকার টিশার্ট পরে এলাকার লোকজনের সঙ্গে মিছিল করে সেই জনসভায় যায় সিয়াম।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আকবর নগর বাসস্ট্যান্ড এলাকায় কিশোর আল আমিন সিয়ামকে চাপা দেওয়ার পর ট্রাকে ভাঙচুর করা হয়। ছবি : এনটিভি

জনসভা শেষে সন্ধ্যায় বাড়ি ফিরছিল সে। পথে আকবর নগর বাসস্ট্যান্ড এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক পারাপারের সময় কিশোরগঞ্জ থেকে ভৈরবমুখী দ্রুতগামী একটি ট্রাক সিয়ামকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে উত্তেজিত জনগণ ট্রাকটিকে আটক করে ভাঙচুর করে। ট্রাকচালক ও সহকারী পালিয়ে যায়। এ সময় জনগণ রাস্তা আটকে যানচলাচল বন্ধ করে দেয়।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম।