মাশরাফির বিরামহীন প্রচার

Looks like you've blocked notifications!
গতকাল মঙ্গলবার নড়াইলে নিজ নির্বাচনী এলাকায় একটি জনসভায় বক্তব্য দিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। ছবি : এনটিভি

শেষ মুহূর্তে রাত-দিন প্রচার চালিয়ে যাচ্ছেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রতিদিন ১৫ থেকে ২০টি এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন তিনি।

সর্বশেষ নির্বাচনী প্রচার শেষে গতকাল মঙ্গলবার রাত ৮টায় জেলা পরিষদ মিলনায়তনে মাশরাফি বিন মুর্তজা নড়াইলের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

এ সময় সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হওয়ার অঙ্গীকার করেন এই ক্রিকেট তারকা। তিনি আরো বলেন, ‘জনগণ যে সিদ্ধান্ত নেবে, আমি সে সিদ্ধান্ত মাথা পেতে নেব। যেনতেনভাবে এমপি নির্বাচিত হতে চাই না। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা রয়েছে। আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না।’

অতি উৎসাহী কোনো নেতাকর্মী যেন বিরোধী প্রার্থীর প্রতি কোনো প্রকার অসদাচরণ না করেন, সেদিকে খেয়াল রাখবেন বলেও জানান মাশরাফি।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ শেষে গত ২২ ডিসেম্বর ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় আসেন মাশরাফি বিন মুর্তজা। এর পরই সকাল থেকে রাত অবধি প্রচার চালিয়ে যাচ্ছেন মাশরাফি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পথসভা ও গণসংযোগ করে যাচ্ছেন।

নির্বাচনী প্রচারে সুন্দর ও সমৃদ্ধিশালী নড়াইল গড়ে তোলার কথা বলছেন মাশরাফি। তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের এখানে পাঠিয়েছেন। যদি নৌকা মার্কায় ভোট দেন, তাহলে আমি বিজয়ী হবো। এমপি নির্বাচিত হলে নড়াইলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকব। আপনারা আমার পাশে থাকলে জেলার বিভিন্ন সমস্যা সমাধান করতে পারব।’

নড়াইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মাশরাফির সঙ্গে ছিলেন প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, এনামুল কবির টুকু, কার্ত্তিক দাস, শামীমূল ইসলাম, সাইফুল ইসলাম, মলয় নন্দী, হাফিজুল করিম নিলু, মনীর চেধুরী, মুন্সি আদাদুর রহমান প্রমুখ।