পাবনায় বিএনপির প্রার্থী হাবিবকে কুপিয়ে জখম

Looks like you've blocked notifications!
পাবনা-৪ আসনের বিএনপির প্রার্থী ও দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব হামলায় আহত হয়ে একটি বাসায় আশ্রয় নেন। ছবি : এনটিভি

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের বিএনপি প্রার্থী ও দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার বেলা ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়-সাতজন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈশ্বরদীর আলহাজ উচ্চ বিদ্যালয় মাঠে আজ পূর্বনির্ধারিত গণসংযোগের প্রস্তুতি নিচ্ছিলেন বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিব ও তাঁর সমর্থকরা। এ সময় ছয়-সাতটি মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে তাঁদের এলোপাতাড়ি কোপায় ও কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এতে বিএনপির প্রার্থী হাবিবসহ কয়েকজন গুরুতর আহত হন। তাঁরা পাশের বাসায় আশ্রয় নেন। পরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকীসহ পুলিশ সদস্য ও স্থানীয় নেতাকর্মীরা এসে আহতদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় হাবিবকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাবনা-৪ আসনের বিএনপির প্রার্থী ও দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকীসহ অন্যরা। ছবি : এনটিভি

ঈশ্বরদীর সহকারী রিটার্নিং কর্মকর্তা আহমেদ হোসেন ভূইয়া জানান, খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুলসংখ্যক র‌্যাব, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।