Beta

পাবনায় জেএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর ‘আত্মহত্যা’

২৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৪২

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় জেএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় মঙ্গলবার রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুমি আক্তার। ছবি : সংগৃহীত

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় গলায় ফাঁস দিয়ে সুমি আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বড় বিশাকোল গ্রামে নিজ বাড়িতে আত্মহত্যা করে ছোট বিশাকোল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সুমি। সে গ্রামের আবদুল হামিদের মেয়ে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, নিহত সুমি এবার জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। ফলাফল খারাপ হওয়ায় গতকাল রাতে খাবার খাওয়ার পর নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নেয় সে। পরে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে দ্রুত সুমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, বিষয়টি দুঃখজনক। আত্মহত্যার ব্যাপারে পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে জানান তিনি।

Advertisement