ভোট না দেওয়ার জন্য ভয় দেখানো হচ্ছে : মাসুদ অরুণ

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মেহেরপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য দেন মেহেরপুর-১ আসনের বিএনপির প্রার্থী মাসুদ অরুণ। ছবি : এনটিভি

বিএনপির সমর্থকরা যেন ভোটকেন্দ্রে যেতে না পারেন, সে জন্য তাঁদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছেন মেহেরপুর-১ আসনের বিএনপির প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মেহেরপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মাসুদ অরুণ।

সংবাদ সম্মেলনে মাসুদ অরুণ বলেন, প্রতিনিয়ত বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ। দেওয়া হচ্ছে গায়েবি মামলা। চলছে বাড়িতে বাড়িতে পুলিশি অভিযান। বিএনপির সমর্থকরা যেন ভোটকেন্দ্রে যেতে না পারে, সে জন্য তাঁদের ভয়ভীতি দেখানো হচ্ছে।

বিএনপির এই প্রার্থী আরো বলেন, তাঁর নির্বাচনী মুখ্য এজেন্ট মারুফ আহম্মেদ বিজন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ জেলা পর্যায়ের অনেক নেতার বিরুদ্ধে দেওয়া হয়েছে বেশ কয়েকটি মামলা। সুযোগ পাওয়ার জন্য প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে একটি বিশেষ দলকে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশের জন্য সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান মাসুদ অরুণ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ইলিয়াস হোসেন, আবদুর রহমান, হাফিজুর রহমান প্রমুখ।