সুনামগঞ্জে নির্বাচনের ফল প্রত্যাখ্যান করলেন ঐক্যফ্রন্টের ৫ প্রার্থী

Looks like you've blocked notifications!
সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘর এলাকায় বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচ প্রার্থী ফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেন। ছবি : এনটিভি

ভোট ডাকাতি, জাল ভোট আর তামাশার নির্বাচনের অভিযোগ এনে সুনামগঞ্জের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের পাঁচ প্রার্থী ফল প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছেন।

আজ সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘর এলাকায় এই পাঁচ প্রার্থী সংবাদ সম্মেলন  করে এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন সাবেক হুইপ ও  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মোহাম্মদ ফজলুল হক আসপিয়া।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আসনের বিএনপির প্রার্থী সাবেক সাংসদ নজির হোসেন, সুনামগঞ্জ-২ আসনের বিএনপির প্রার্থী সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা শাহীনুর পাশা চৌধুরী, সুনামগঞ্জ-৪ আসনের বিএনপির প্রার্থী সাবেক সাংসদ মোহাম্মদ ফজলুল হক আছপিয়া ও সুনামগঞ্জ-৫ আসনের বিএনপির প্রার্থী মিজানুর রহমান চৌধুরী। সংবাদ সম্মেলনের জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে বলা হয়, ভোটের আগের রাতে বিভিন্ন কেন্দ্রে প্রবেশ করে প্রিজাইডিং কর্মকর্তার সহযোগিতায় ৩০ থেকে ৪০ ভাগ ভোট পৃথক বাক্সে রাখা হয় এবং ভোটের পর গণনার সময় এসব বাক্স বের করে আনা হয়। তাদের পোলিং এজেন্টদের ব্যালট ও বাক্সের সংখ্যা জানানো হয়নি। ভোটের দিন সকাল ১০টা থেকে পুলিশ ঐক্যফ্রন্টের প্রার্থীদের পোলিং এজেন্টের কেন্দ্র থেকে বের করে দেয় এবং তারাই মহাজোট প্রার্থীদের প্রতীকে সিল মেরে বাক্স ভরে রাখে। ফলাফল ঘোষণা পর্যন্ত পুলিশ কেন্দ্র দখল করে রাখে।