পাবনাকে আধুনিক জেলা হিসেবে গড়তে চাই : গোলাম ফারুক

Looks like you've blocked notifications!
পাবনা-৫ (সদর) আসনের নবনির্বাচিত সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতারা। ছবি : এনটিভি

পাবনা-৫ (সদর) আসনের নবনির্বাচিত সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেছেন, জেলার ব্যবসায়ী সমাজ ও সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে পাবনাকে একটি আধুনিক জেলা হিসেবে গড়ে তুলতে চাই।

আজ মঙ্গলবার সকালে তৃতীয়বারের মতো সদর আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে গোলাম ফারুকের বাসায় ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় তৃতীয়বারের মতো সাংসদ নির্বাচিত করায় সবাইকে কৃতজ্ঞতা জানান তিনি।

পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী ও জ্যেষ্ঠ সহসভাপতি মো. আলী মর্তুজা বিশ্বাস সনির নেতৃত্বে চেম্বারের প্রতিনিধিদলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মো. ফোরকান রেজা বিশ্বাস বাদশা, পরিচালক ও সাংবাদিক এ বি এম ফজলুর রহমান, জাহাঙ্গীর হোসেন, মো. রূহুল আমিন বিশ্বাস রানা, জাহিদ হোসেন জামিম, মো. ফরিদুল ইসলাম, এ এইচ এম রেজুয়ান জুয়েল, উত্তম কুমার কুন্ডু, মো. মাসুদুর রহমান মিন্টু, মো. আবুল হোসাইন খান, মিরাজুল ইসলাম রুবেল, মো. সাজ্জাদ হোসেন বাচ্চু, চেম্বার সচিব আব্দুর রাজ্জাক প্রমুখ।