নবনির্বাচিত সাংসদ খসরুকে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
গতকাল মঙ্গলবার নেত্রকোনা-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুকে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

নেত্রকোনা-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুকে নেত্রকোনা জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

গতকাল মঙ্গলবার জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার নূরুল আমীন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু সর্বোচ্চ দুই লাখ ৮৩ হাজার ৪৯৬ ভোট পেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে জয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ডা. আনোয়ারুল হক পেয়েছেন ৩০ হাজার ৫৭৩ ভোট। এর আগে ২০০৮ সালের সংসদ নির্বাচনেও সর্বোচ্চ ভোট পেয়ে এ আসন থেকে সংসদ সদস্য হয়েছিলেন আশরাফ আলী খান খসরু।

জেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যদের উপস্থিতিতে সংবর্ধনার জবাবে আশরাফ আলী খান খসরু বলেন, জেলার পাঁচটি আসনেই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করেছেন ভোটাররা।

জেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত নিরাপদ স্থান হিসেবে গড়ে তোলা হবে। এই বিশাল জয় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধের বাংলাদেশ নির্মাণসহ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ায় ভূমিকা রাখবে বলেও জানান তিনি।

সদর উপজেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আইয়ুব আলীর পরিচালনায় সংবর্ধনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মতিন, সাংগঠনিক কমান্ডার সুব্রত ঘোষ, মুক্তিযোদ্ধা ও বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হক টুকু প্রমুখ।