নির্বাচনে রেকর্ড মহাবিজয়ে প্রধানমন্ত্রীকে বি. চৌধুরীর অভিনন্দন

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা (বাঁয়ে) এবং বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করায় প্রধানমন্ত্রী ও মহাজোটনেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। বৃহস্পতিবার বারিধারার বাসভবনে বিকল্পধারার বিশেষ যৌথসভায় তিনি এ অভিনন্দন জানান।

বিকল্পধারা প্রধান তাঁর দলের নবনির্বাচিত সংসদ সদস্য দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও সভাপতিমণ্ডলীর সদস্য মাহী বি চৌধুরীকেও অভিনন্দন জানিয়েছেন।

সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জন করেছেন। এ কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন।’

‘বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিস্ময়কর ধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে,’ যোগ করেন বি. চৌধুরী।

সাবেক রাষ্ট্রপতি আরো বলেন, উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাঁকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এ লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে।