টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Looks like you've blocked notifications!

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। র‍্যাব জানিয়েছে, নিহতরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। নিহতদের কাছ থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানায় র‍্যাব।

নিহতরা হলেন ঢাকা জেলার সাভার উপজেলার নগরকুণ্ড এলাকার বাসিন্দা হাফিজুর রহমান (৩৫) ও বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া এলাকার বাসিন্দা সাব্বির হোসেন (২৫)।

আজ মঙ্গলবার ভোরে টেকনাফ উপজেলার দমদমিয়া এলাকায় ওই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা বড়ি, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান ও একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে র‍্যাব-৭।

র‍্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, টেকনাফ থেকে ঢাকার উদ্দেশে ইয়াবার একটি চালান যাওয়ার খবরে র‍্যাবের টেকনাফ ক্যাম্পের সদস্যরা কক্সবাজার-টেকনাফ সড়কের দমদমিয়া এলাকায় তল্লাশি চেকপোস্ট বসান। এ সময় একটি কাভার্ডভ্যান তল্লাশির জন্য সংকেত দিলে ওই গাড়িতে থাকা ব্যক্তিরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। পরে কাভার্ডভ্যানটি থেকে গেলে ঘটনাস্থল থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

র‍্যাব জানিয়েছে, এ ছাড়া ৪০ হাজার ইয়াবা বড়ি, একটি বিদেশি রিভলবার ও একটি দেশে তৈরি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। জব্দ করা হয় কাভার্ডভ্যানটি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠাতে টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।