কেরানীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ বরিশালের কীর্তনখোলায়

Looks like you've blocked notifications!

ঢাকার কেরানীগঞ্জ থেকে নিখোঁজের সাতদিন পর রাসেল সরদার নামের এক যুবকের অর্ধগলিত লাশ বরিশালে উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে নগরীর চরকাউয়া এলাকায় কীর্তনখোলা নদী থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে হতে পারে।

পুলিশ জানায়, লাশের পরনে থাকা প্যান্টের পকেট থেকে একটি মানিব্যাগ ও সেখান থেকে ২ হাজার ৮৮৪ টাকা, অপর পকেটে একটি মোবাইল ফোনসেট,  দুইটি সিম কার্ড, একটি মেমরি কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

বরিশাল সদর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন বলেন, চাঁদমারী খেয়াঘাটের লোকজন লঞ্চঘাটের দিক থেকে লাশটি ভেসে আসতে দেখে নৌ থানায় খবর দেয়। আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে কোস্টগার্ডের সহযোগিতায় যুবকের মরদেহ উদ্ধার করে। পরে ওই মরদেহ কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, লাশের পকেট থেকে পাওয়া কাগজপত্রের মধ্যে একটি মোবাইল নম্বর পাওয়া যায়। ওই নম্বরে ফোন করা হলে অপরপ্রান্তে থাকা ব্যক্তি লাশের পরিচয় সনাক্ত করেন। লাশের ভাগ্নে পরিচয় দেওয়া ফোনের ব্যক্তি জানান, উদ্ধার হওয়া ব্যক্তির নাম রাসেল সরদার। তিনি ঢাকার কেরানীগঞ্জের শুক্কুর আলী সরদারের ছেলে। তাঁর শ্বশুরবাড়ি বরিশাল নগরীর বেলতলায়। সাতদিন আগে কেরানীগঞ্জের বাসা থেকে বের হন রাসেল। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

ওসি নুরুল ইসলাম বলেন, অনেক দিন পানিতে থাকায় লাশের শরীর পঁচে গলতে শুরু করে। তাছাড়া শরীরে জখমও দেখা যাচ্ছে না। ময়নাতদন্তের পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। লাশ শেরেবাংলা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি লাশের স্বজনদের বরিশালে আসার জন্য বলা হয়েছে।