ভৈরবে দেয়াল পত্রিকা উৎসব

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে দেয়াল পত্রিকা প্রকাশনা ও প্রদর্শনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে দেয়াল পত্রিকা প্রকাশনা ও প্রদর্শনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের সার্বিক সহায়তায় প্রাথমিক শিক্ষা অফিস ওই উৎসবের আয়োজন করে।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত সাদমীন সোমবার দুপুরে ওই উৎসবের উদ্বোধন করেন। এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদসহ সহকারী শিক্ষা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দেয়াল পত্রিকা উৎসবে ৪০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রকাশিত পত্রিকার প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এ সময় স্ব স্ব বিদ্যালয়ের শিক্ষক ছাড়াও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় ইউএনও ইসরাত সাদমীন তাঁর প্রতিক্রিয়ায় জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীলতা তৈরি করতে এই দেয়াল পত্রিকা প্রকাশনার উদ্যোগ নেওয়া হয়।

পরে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বাকে প্রধান করে তিন সদস্যের বিচারক প্যানেল তৈরি করা হয়। তারা ৪০টি দেয়াল পত্রিকার মধ্য থেকে তিনটিকে শ্রেষ্ঠ হিসেবে পুরস্কারের জন্য মনোনীত করেন।

এগুলো হলো-উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পৌর এলাকার হাজি আসমত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৈরি করা দেয়াল পত্রিকা।