গর্ত থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
জয় ঘোষের লাশ উদ্ধার করা হয়। ছবি : সংগৃহীত

কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের সাতদিন পর গর্ত থেকে উদ্ধার করা হয়েছে জয় ঘোষ নামের এক স্কুলছাত্রের লাশ। আজ বুধবার বড়কামতা গ্রামে আবাদি জমির পাশে থাকা খালি জায়গার গর্তে দেখা যায় জয় ঘোষের হাত। হত্যাকাণ্ডের পর মাটিতে পুঁতে রাখা হয় জয়কে।

জয় ঘোষ বড়কামতা গ্রামেরই বাসিন্দা। তার বাবার নাম অমর ঘোষ। জয় চান্দিনা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। জানা যায় গত ৯ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল সে।

জয়ের স্বজনরা জানায়, গত ৯ জানুয়ারি সকাল ৮টার পর কে যেন ফোন দিয়ে তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। গত ১৪ জানুয়ারি এ ব্যাপারে  নিহতের কাকা রাম কৃঞ্চ ঘোষ দেবিদ্বার থানায় একটি  সাধারণ ডায়েরি (জিডি) করেন।

স্থানীয় বাসিন্দারা জানায়,  আবাদি জমির পাশে খালি ভিটে বাড়িতে কয়েকজন কৃষক ধানের চারা তুলছিলেন। এ সময় চোখে পড়ে জয়ের হাত। মাটি খুঁড়তেই বের হয়ে আসে জয়ের লাশ। স্থানীয় বাসিন্দারা দ্রুত স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জাকির হোসেনকে খবর দেয়। জাকির হোসেন পরে বিষয়টি দেবিদ্বার থানাকে জানান।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন দেবিদ্বার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম।