প্রধানমন্ত্রীর নেতৃত্ব আর আমাদের সততাই বড় অস্ত্র : খাদ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলার বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। ছবি : এনটিভি

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও সুস্থ্য জাতি গঠনের মধ্য দিয়ে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র গড়ার লক্ষ্যে কাজ করছে। এ ক্ষেত্রে সবাইকে এক হয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আর আমাদের সততাই এখন সবচেয়ে বড় অস্ত্র।’

আজ বুধবার দুপুর ১২টায় নওগাঁ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলার বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘ইতোমধ্যে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। এখন প্রয়োজন নিরাপদ, ভেজালমুক্ত ও পুষ্টিমানসম্পন্ন খাদ্য উৎপাদন নিশ্চিত করা। যে কোনো মূল্যে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে।’

জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, নওগাঁ পৌরসভার মেয়র মো. নজমুল হক সনি, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল বারী, সিভিল সার্জন মো. মোমিনুল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াৎ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হামিদুল হক, জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. কামাল উদ্দিন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মনোজিত কুমার মল্লিক, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মালেক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ওসমান গণি প্রমুখ।

মতবিনিময় সভায় আলোচনা পর্ব শুরুর আগে নওগাঁর বিভিন্ন সরকারি দপ্তরের পক্ষ থেকে ওই সব দপ্তরের প্রতিনিধিরা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিকেলে খাদ্যমন্ত্রী সাধন মজুমদারের নির্বাচনী এলাকা নিয়ামতপুর উপজেলা সদরের নিয়ামতপুর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছাড়াও স্থানীয় বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা মন্ত্রীকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান। 

মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর মঙ্গলবার বিকেলে নিজ জেলা নওগাঁয় এলে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সাধন চন্দ্র মজুমদারকে জাকজমকপূর্ণ গণসংবর্ধনা দেওয়া হয়।

একাদশ সংসদ নির্বাচনে সাধন চন্দ্র মজুমদার নওগাঁ-১ (নিয়ামতপুর, পোরশা ও সাপাহার) আসন থেকে তৃতীয়বারের মতো সাংসদ নির্বাচিত হন।