নারায়ণগঞ্জে নারীকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা

Looks like you've blocked notifications!
ঘটনার পর মাবিয়া ভবনের সামনে মানুষের ভিড়। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের বন্দরে এক গৃহবধৃকে কুপিয়ে ও আগুনে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার উপজেলার সোনাকান্দা এলাকার একটি ফ্ল্যাট থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নারীর নাম নাঈমা রহমান (৩৫)। ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয় নাঈমার লাশ।

পুলিশ জানায়, বন্দরের সোনাকান্দা এলাকার মাবিয়া ভবনের দ্বিতীয় তলায় প্রায় পাঁচ বছর ধরে দুই ছেলে মেয়ে নিয়ে থাকেন নাঈমা। তাঁর স্বামী আনিসুর রহমান থাইল্যান্ড প্রবাসী।

শনিবার দুই ছেলে মেয়ে স্কুলে চলে যায়। বন্দর গার্লস স্কুলের দশম শ্রেণির ছাত্রী আনুশী স্কুল থেকে দুপুরে বাসায় ফিরে দরজার বাইরে থেকে তালা লাগানো দেখতে পায়। পরে সে তার কাছে থাকা চাবি দিয়ে দরজা খুলে ঘর থেকে ধোঁয়া বের হতে দেখে। পরে সে বেড রুমে গিয়ে তার মাকে রক্তাক্ত ও পুড়ে যাওয়া অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করতে করতে প্রতিবেশীদের জানায়। পরে প্রতিবেশীরা আগুন নিভিয়ে পুলিশকে খবর দেয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা বলেন, ‘নিহতের মাথায় ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতে চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বটি ও একটি মানিব্যাগ আলামত হিসেবে জব্দ করা হয়েছে। যে আলামতের সংগ্রহ করা হয়েছে তাতে আমরা ঘটনাটি শিগগিরই উদঘাটন করতে পারব।’ তিনি আরও বলেন, ‘আশপাশের লোকজনই এই হত্যার সঙ্গে জড়িত রয়েছে কিনা না তাও আমরা তদন্ত করে  দেখছি।’