যশোরে নবজাতক চুরি, ৮ ঘণ্টায় উদ্ধার

Looks like you've blocked notifications!
যশোরের শার্শা উপজেলার ‘পল্লী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে চুরি যাওয়া নবজাতক। ছবি : এনটিভি

যশোরের শার্শা উপজেলার একটি ক্লিনিক থেকে নবজাতক চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। যদিও আট ঘণ্টার মাথায় গতকাল বুধবার রাতেই ওই নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এক নারীকে আটক করা হয়েছে।

গতকাল সকাল ৯টায় নাভারন বাজারের ‘পল্লী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার’-এ শিশুটির জন্ম হয়। এরপর দুপুর ১টার দিকে চুরি করা হয় শিশুটিকে। রাত ১১টার দিকে পুলিশ শিশুকে উদ্ধার ও নারীকে আটক করে।

নবজাতকের বাবা বেনাপোলের মানকিয়া গ্রামের বাসিন্দা শরিফুল ইসলাম বলেন, ‘আমার স্ত্রী নাসরিন বেগমের প্রসব বেদনা উঠলে গতকাল ভোরে নাভারনে পল্লী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে সকাল ৯টায় সিজারিয়ানের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন তিনি।’

মায়ের পাশে শিশুটি ঘুমিয়ে থাকা অবস্থায় সুযোগ বুঝে শিশুটিকে চুরি করা হয়। পরে মায়ের ঘুম ভেঙে গেলে শিশুটিকে না পেয়ে কান্নাকাটি করলে ক্লিনিক কর্তৃপক্ষ শার্শা থানায় অভিযোগ করেন।

এ ঘটনার পর থেকে শার্শা থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান ফোর্স নিয়ে দিনভর অভিযান চালান। অবশেষে রাত ১১টার দিকে ঝিকরগাছা উপজেলার দোষতিনা গ্রাম থেকে সালমা খাতুন নামের এক নারীকে আটক করা হয়। পরে তাঁর স্বীকারোক্তিতে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা করা হয়েছে।