সিরাজগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় জবি ছাত্র নিহত

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এ এস এম জুলহাসের মরদেহ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের ঝাঐল ওভারব্রিজ এলাকায় পিকআপ ভ্যানের চাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এ এস এম জুলহাস নিহত হয়েছে। এ সময় তাঁর বড় ভাই এ কে এম জাকারিয়া গুরুতর আহত হয়েছেন। তাঁকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত এ এস এম জুলহাস বগুড়া জেলার বিন্দাবনপাড়ার তারাজুল ইসলামের ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষে পড়তেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমীন জানান, ঢাকা থেকে মোটরসাইকেলে করে বগুড়ায় যাচ্ছিলেন জুলহাস ও তাঁর বড় ভাই জাকারিয়া। তাঁরা বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে একটি পিকআপভ্যান তাদের চাপা দিয়ে দ্রুত চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করার পর জুলহাসের মৃত্যু হয়।