জয়ের বক্তব্যকে সমর্থন করি : স্বরাষ্ট্রমন্ত্রী

Looks like you've blocked notifications!
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ফাইল ছবি

দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনায় বিএনপি ও জামায়াতে ইসলামীকে দায়ী করে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যকে সমর্থন করার কথা জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। একইসঙ্গে ওই বক্তব্যকে গুরুত্বের সঙ্গে নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

আজ বৃহস্পতিবার সচিবালয়ের আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা বলেন। গতকাল বুধবার নিজ ফেসবুকে এ ধরনের মন্তব্য লিখেন সজীব ওয়াজেদ জয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সজীব ওয়াজেদ নিশ্চয়ই কোনো তথ্যের ভিত্তিতে এ কথা বলেছেন। তাঁর এ বক্তব্যকে সমর্থন করি।’

দুই বিদেশি নাগরিকের হত্যাকাণ্ডের তদন্ত কার্যক্রমের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দা সংস্থা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত কাজ করছে। আশা করছি শিগগিরই হত্যাকারীরা ধরা পড়বে এবং হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উন্মোচিত হবে।’

তদন্ত কার্যক্রমে সজীব ওয়াজেদের বক্তব্য কোনো প্রভাব ফেলবে কি না সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নিশ্চয়ই কোনো তথ্যের ভিত্তিতে সজীব ওয়াজেদ জয় এ কথা বলেছেন।’

 গতকাল নিজ ফেসবুকে সজীব ওয়াজেদ জয় লিখেন,  ‘একটা খুব নির্ভরযোগ্য সূত্র থেকে আমি জেনেছি যে বাংলাদেশে সাম্প্রতিক বিদেশি হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জড়িত। অত্যন্ত মরিয়া হয়ে তারা এটা করছে যাতে বিদেশি সরকারগুলো আমাদের দেশের বিরাগভাজন হয় এবং দেশ অস্থিতিশীল হয়ে পড়ে।

লন্ডন বিএনপির ভেতর থেকেই এই তথ্য এসেছে।’