বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই : কাদের

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ রোববার দুপুরে নোয়াখালীর হাতিয়া সরকারি দ্বীপ কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই। বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।

আজ রোববার দুপুরে নোয়াখালীর হাতিয়া সরকারি দ্বীপ কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আলোকিত এবং ডিজিটাল বাংলাদেশে হাতিয়ার মানুষ অন্ধকারে, দুর্যোগের শিকার হবে, এটা কাম্য নয়। হাতিয়ায় এখন আওয়ামী লীগের ঐক্যের সুবাতাস বইছে।

ঐক্য না থাকলে উন্নয়নে ভাটা পড়ে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজকের ঐক্য হাতিয়ার উন্নয়নের ভিত্তি হিসেবে কাজ করবে। হাতিয়াবাসীর দুঃখ নদী ভাঙন সেটি রোধ করা হবে, বিদ্যুৎ লাইন স্থাপন ও রাস্তা সংস্কারের উদ্যোগ নেওয়া হবে।

এর আগে মন্ত্রী হাতিয়ার নলচিরা ঘাটে নদী ভাঙন এলাকা পরিদর্শন শেষে দুস্থ নারীদের মধ্যে বস্ত্র বিতরণ করেন।